টিয়া

যুবতীর সাথে গল্পে মাতলো তিন টিয়া পাখি, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি যে ভিডিওটি দেখা গেল সেটি আরও অবাক করার মতন। কারণ এই ভিডিওতে এক যুবতীকে দেখা গেছে তার বাড়িতে পুষে রাখার টিয়া পাখির সাথে সময় কাটাতে সারাদিন ধরে। বর্তমান যুগের ছেলে মেয়েরা যদি কোন কাজ না থাকে তাহলে বাড়িতে সাধারণত ফোন কেটে সময় বের করে দেয় বা অন্য কোন ধরনের কাজকর্ম করে সময় পার করে। কিন্তু এই যুবতী তেমনটা করেনি।

তার বাড়িতে পুষে রাখা টিয়া পাখি গুলির সাথে সময় কাটাচ্ছেন তিনি। এবং এটি তার রোজকার ঘটনা বলে জানা গিয়েছে। যে ভিডিওটি ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে বাড়ির মধ্যে পুষে রাখা টিয়া পাখিটি বলাবাহুল্য টিয়া পাখির দুটি মুনিবের সাথে খুনসুটি করছে কাঁধে চেপে যাচ্ছে এমনকি তার কথা

মত কাজ করছে যা অবাক করে তুলেছে দুনিয়ার মানুষদেরকে। মালিক তার পাখিকে বাড়িতে ছেড়েই পোষেন। এখানে এই টিয়া পাখিটি একটি ছোট কাঠের টেবিলের উপরে দাঁড়িয়ে আছে এবং তার মনিবের সাথে কথোপকথন করছে। আবার কখনো মনিবের কাঁধে উঠে তার মনিবের সাথে খুনসুটি করছে। তার মনিব যেমনটা কথা বলতে বলছে ঠিক তেমনটাই বলছি।

টিয়া পাখিটি। এমনকি মাথা নাড়িয়ে নাও বলতে পারি পাখিটি! ভাবতে পারেন! কি অবাক কান্ড! কিছুক্ষণের মধ্যে সেই ভিডিও ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়ায়। এবিসিডি সোশ্যাল মিডিয়াতে আসামাত্র ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে । তার পাশাপাশি এতক্ষণে শেয়ার হয়েছে যে আপনি কল্পনাও করতে পারবেন না।